আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে জাতীয় পার্টির কমিটি গঠন

জাতীয় পার্টির কমিটি গঠন

জাতীয় পার্টির কমিটি গঠন

বন্দর প্রতিনিধি:
জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের বলেছেন, জাতীয় পার্টির লাঙ্গল সদর ও বন্দরের জন্য মঙ্গল। আজ আমরা জাতীয় পার্টিকে শাক্তিশালী করার জন্য এখানে এসেছি। সামনে নির্বাচন তাই আপনারা সকল ভেদাবেদ ভুলে গিয়ে জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হন।

শুক্রবার বেলা ১১টায় বন্দরে রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৬ নং ওয়ার্ড জাতীয় পার্টি কমিটি গঠন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

২৬ নং ওয়ার্ড জাতীয় পার্টি নেতা আসলামের সভাপতিত্বে কমিটি  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, যুগ্ম আহবায়ক আকরাম আলী শাহীন ।

কমিটি গঠন কালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা জাহাঙ্গীর আলম, রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আক্তার হোসেন, জাপা নেতা তাইজুল ইসলাম, মোঃ ফারুক, মানিক, আনার হোসেন, মুসলিম, জালাল, কামাল, আক্তার হোসেন ও মজিবুর রহমান প্রমুখ।

তিনি আরো বলেন, সদর ও বন্দরে উন্নয়নের জন্য এমপি সেলিম ওসমানের কোন বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আসন্ন নির্বাচনে জাতীয় পার্টিকে পুনরায় নির্বাচিত করতে হবে।

২৬ নং ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি পদে আসলাম ও সাধারন সম্পাদক পদে আরজু রহমানকে নির্বাচত করে ১ শ’ ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা দেন।

স্পন্সরেড আর্টিকেলঃ